July 1, 2024, 10:56 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

র‍্যাবের হাতে আটক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চার হেনস্তাকারি

চবি প্রতিনিধিঃ

 চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে শারীরিক হেনস্তা ও বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনায় মূল হোতাসহ জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭(র‌্যাব)।
এই ঘটনায় ৬ জন জড়িত,তারা হলো- আজিম,বাবু,মাসুদ, শাওন, সাইফুল, সাইফুল । ৩ জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, বাকি ৩ জন বাবার চাকুরি সুত্রে বিশ্ববিদ্যালয়ে অবস্থান করে।বাইরের কারোর এই ঘটনার সাথে সম্পৃক্ততা নাই। চান্দগাঁও কার্যালয়ে ব্রিফিংয়ে একথা জানায় র‍্যাব।

শুক্রবার রাত ১টা থেকে ৩টা পর্যন্ত প্রায় দুই ঘন্টা ধরে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলে তল্লাশি চালানো হয়। জড়িতদের একজন হলে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে তল্লাশি করা হলেও পরে সেখান থেকে কাউকে পাওয়া যায়নি।

শুক্রবার রাতে রাউজান ফুপুর বাসা থেকে গ্রেফতার হয় আজিম।পরে আজিমের তথ্য মতে বাকিদের গ্রেফতার করা হয়। আসামিদের জিজ্ঞেসাবাদে জানা যায়  তারা ক্যাম্পাসের বিভিন্ন উপগ্রুপকে সমথর্ন  করে কিন্তু তাদের রাজনৈতিক  দলের সঙ্গে কোনো সম্পৃক্ততা নাই বলে র‍্যাব নিশ্চিত করে।

Share Button

     এ জাতীয় আরো খবর